Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
গ্রাম পুলিশদের মাঝে ঈশ্বরগঞ্জ থানা পুলিশের ঈদ সামগ্রী বিতরণ
বিস্তারিত

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানা পুলিশের উদ্যোগে একশো ২০জন গ্রামপুলিশের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার ঈশ্বরগঞ্জ থানা চত্ত্বরে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। ঈদ উপহার সামগ্রী হিসেবে শাড়ী, লুঙ্গী বিতরণ করা হয়।


মাননীয় পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞার পক্ষ থেকে ঈশ্বরগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে কর্মরত সকল গ্রাম পুলিশের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার গৌরিপুর সার্কেল মোঃ সুমন মিয়া, ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পিএসএম মোস্তাছিনুর রহমান পিপিএম-সেবা ও থানায় কর্মরত সকল পুলিশ সদস্যবৃন্দ।


ঈদ সামগ্রী বিতরণের সময় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সুমন মিয়া, বলেন, গ্রাম পুলিশের সদস্যরা পুলিশের একটি গুরুত্বপূর্ণ অংশ হিসেবে কাজ করে থাকেন। থানা পুলিশের সঙ্গে গ্রাম পুলিশ বিশেষভাবে সম্পৃক্ত রয়েছে। তারা দিন-রাত অক্লান্ত পরিশ্রম করে থানা পুলিশকে বিভিন্নভাবে তথ্য দিয়ে সাহায্য করেন। তাছাড়া সামনে ঈদ, এলাকায় যেন চুরি, ছিনতাইসহ কোন ধরনের অপ্রিতীকর ঘটনা না ঘটে সেজন্য ইউপি চেয়ারম্যানদের সাথে আলাপ করে তাদেরকে কাজে লাগিয়েছি। তারা সন্ধ্যা থেকে ভোর পর্যন্ত কষ্ট করে কাজ করে যাচ্ছে। তাদের এই কাজে উৎসাহ জোগানোর জন্য ঈদ উপলক্ষে ঈশ্বরগঞ্জ থানার পক্ষ থেকে গ্রাম পুলিশ সদস্যদেরকে উপহার দেওয়ার উদ্যোগ নেয়া হয়।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
22/04/2023
আর্কাইভ তারিখ
26/10/2024